পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ, লাশ নিয়ে স্বজনদের বিক্ষোভ

0

নগরের হালিশহরের শান্তিবাগে পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান জাবেদের বিরুদ্ধে তার স্ত্রী ফাতেমা আক্তার কলিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

রোববার (২৭ মার্চ) এ ঘটনার বিচার ও জাবেদের ফাঁসির দাবিতে লাশ নিয়ে নোয়াখালী প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন নিহতের স্বজনরা। পরে তারা জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করেন। এতে নিহতের পরিবারের সদস্যরা ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসী অংশগ্রহণ করেন।

বিক্ষোভকারীরা জানান, পুলিশের এসআই মিজানুর রহমান জাবেদ ও নিহত ফাতেমা আক্তার কলি দুজনই নোয়াখালীর বাসিন্দা। জাবেদ সদর উপজেলার বিনোদপুরের বাসিন্দা এবং কলি একই উপজেলার কাদির হানিফের বাসিন্দা। ২০১৪ সালে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। বর্তমানে তাদের ঘরে এক ছেলে ও এক মেয়েসন্তান রয়েছে।

তারা জানান, বিয়ের দুই-আড়াই বছর পর থেকে জাবেদ অন্য এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। পরকীয়ার প্রতিবাদ করায় একাধিকবার কলিকে মারধর করেন জাবেদ। এ নিয়ে একাধিকবার পারিবারিক বৈঠকও হয়েছে। সবশেষ গত শুক্রবার (২৫ মার্চ) চট্টগ্রামের হালিশহরের ভাড়া বাসায় কলিকে পিটিয়ে হত্যা করেন জাবেদ ও তার সহযোগীরা। এ বিষয়ে রোববার সকালে হালিশহর থানায় একটি মামলা করেন কলির বাবা আহছান উল্যাহ্।

হালিশহর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আল-মামুন গণমাধ্যমকে জানান, একটি অভিযোগ তারা পেয়েছেন। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...