ব্যবসায়ী হারুন পেলেন রিজেন্ট এয়ারের টিকিট

জয়নিউজবিডিডটকম-এর উদ্বোধনী অনুষ্ঠানে র‌্যাফেল ড্রতে দ্বিতীয় পুরস্কার চট্টগ্রাম-ব্যাংকক-চট্টগ্রাম রিজেন্ট এয়ারের টিকিট বিজয়ীর হাতে তুলে দেওয়া হয়েছে।

- Advertisement -

রোববার (১৪ অক্টোবর) সকালে জামাল খানে জয়নিউজ কার্যালয়ে এই টিকিট হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয়।

- Advertisement -google news follower

পুরস্কার পান ব্যবসায়ী মো. হারুন রশিদ। জয়নিউজের ব্যবস্থাপনা সম্পাদক মো. আলমগীর পারভেজ বিজয়ীর হাতে এই টিকিট হস্তান্তর করেন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ব্যবসায়ী মো. হারুন বলেন, এই ধরনের উদ্যোগ আগে কখনো দেখিনি। আমি দ্বিতীয় পুরস্কার পাবো কখনো চিন্তা করিনি। আমি খুবই আনন্দিত এবং একই সঙ্গে জয়নিউজের সফলতা কামনা করছি।

- Advertisement -islamibank

এ সময় উপস্থিত ছিলেন জয়নিউজের প্রধান নির্বাহী কর্মকর্তা বিপ্লব পার্থ, নির্বাহী সম্পাদক বিশ্বজিত বণিক, ব্যবসায়ী শহীদুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, ২৬ সেপ্টেম্বর চট্টগ্রাম ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। এই উপলক্ষে আয়োজিত প্রীতি সমাবেশে র্যাফেল ড্রয়ে তিনজন বিজয়ী হন। রিজেন্ট এয়ারের সৌজন্যে প্রথম ও দ্বিতীয় পুরস্কার ছিল চট্টগ্রাম-ব্যাংকক-চট্টগ্রাম এবং তৃতীয় পুরস্কার ছিল চট্টগ্রাম-কলকতা-চট্টগ্রাম বিমান টিকিট।

এছাড়া বিশেষ পুরস্কার ছিল পার্কভিউ হসপিটালের সৌজন্যে ফুল বডি চেক আপ।

জয়নিউজ/কাউছার/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM