হাসপাতালে মা ও তিন সন্তান, সাকিবকে নিয়ে অনিশ্চয়তা

0

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের দক্ষিণ আফ্রিকায় সফর সাকিব নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা।

রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে অসুস্থ
সাকিবের হয়ে মা, ছেলে ও দুই মেয়ে চিকিৎসাধীন। দক্ষিণ আফ্রিকায় সফররত সাকিব কি দেশে ফিরছেন?

জানা গেছে, সাকিবের ছেলে আইজাহ আল হাসান ও মেজো মেয়ে ইরাম হাসান নিউমোনিয়ায় আক্রান্ত। আর বড়ো মেয়ে আলাইনা হাসান ঠাণ্ডা জ্বরে ভুগছে।

সাকিবের পারিবারিক সূত্রে জানা গেছে, সাকিবের শাশুড়ি ক্যান্সারে আক্রান্ত। তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসা দেওয়া হচ্ছে। সাকিবের মা হার্টের রোগী। রুটিন চিকিৎসা চললেও অবস্থা কিছুটা খারাপ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। এখন আগের চেয়ে কিছুটা উন্নতি হলেও পুরোপুরি স্বাভাবিক হতে পারেননি।

সাকিবের স্ত্রী-সন্তান অবশ্য বাংলাদেশে থাকেন না। ছুটিতে ঘুরতে এসেছেন তারা। আলাইনা হাসান অব্রি এর আগে দেশে আসলেও বাকি দুই সন্তান এবারই প্রথম এসেছে বাংলাদেশে। গত ফেব্রুয়ারিতে শেষ হওয়া বিপিএলের সময় দেশে আসেন সাকিবের স্ত্রী-সন্তানরা।

তবে বিভিন্ন গণমাধ্যমের সূত্র বলছে, এখনও দেশে আসার ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেননি সাকিব। কারণ, তার মা ও সন্তানেরা সুস্থ হওয়ার পথে।

আগামী ২৩ মার্চ তৃতীয় ও শেষ ওয়ান ডে, এটি সিরিজ নির্ধারণী ম্যাচও। সাকিব ওই ম্যাচটি খেলবেন, এখন পর্যন্ত এটাই না কি সিদ্ধান্ত। অবস্থা বুঝে এরপর হয়তো দুই দিনের জন্য দেশ থেকে ঘুরে যেতে পারেন। কারণ, টেস্ট সিরিজের আগে ছয়দিন বিরতি রয়েছে।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...