হেফাজত আমিরের সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ্ আহমদ শফীর সঙ্গে সাক্ষাৎ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি।

- Advertisement -

শুক্রবার (১ ফেব্রুয়ারি) বিকেলে হাটহাজারীতে আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারী বড় মাদ্রাসায় গিয়ে আহমদ শফীর সঙ্গে দেখা করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

- Advertisement -google news follower

সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ সফরকে ‘একান্ত ব্যক্তিগত’ মন্তব্য করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রতি বছরের মতো এবারও নানুপুরের পীর সাহেবের মাহফিলে এসেছিলাম। সেখান থেকে আসার পথে শ্রদ্ধেয় ও দেশের শীর্ষ আলেম আল্লামা শাহ্ আহমদ শফীর দোয়া নিতে হাটহাজারী বড় মাদ্রাসায় এসেছি।

এসময় উপস্থিত সাংবাদিকরা হেফাজত আমিরের সঙ্গে একান্ত সাক্ষাতে কি বিষয়ে কথা হয়েছে জানতে চাইলে তিনি আরো বলেন, ১৫-১৭ ফেব্রুয়ারি রাজধানী ঢাকার টঙ্গীতে অনুষ্ঠিতব্য বিশ্ব ইজতেমা নিয়ে আলোচনা হয়েছে।
তিনি এর আগে ফটিকছড়ি উপজেলার নানুপুরে জামেয়া ইসলামিয়া ওবায়দিয়া মাদ্রাসায় যান। সেখান থেকে সড়কপথে বিকেল সোয়া ৩টায় হাটহাজারী মাদ্রাসায় এসে পৌঁছেন।

- Advertisement -islamibank

হেফাজত নেতা ও হাটহাজারী মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা মুফতি জসিম, মাওলানা ইয়াহিয়া ও হেফাজত আমিরের ছেলে মাওলানা আনাস মাদানী তাঁকে মাদ্রাসায় অভ্যর্থনা জানান।

এসময় মন্ত্রী হেফাজত আমিরের সঙ্গে কুশল বিনিময় করেন এবং তাঁর (আমির) শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজখবর নেন।

সাক্ষাৎকালে সাতকানিয়ার এমপি আবু রেজা মো. নেজামুদ্দীন নদভী, চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন, ডিআইজি (ভারপ্রাপ্ত) রোকন উদ্দিন, ইউএনও রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মোহাম্মদ মশিউদ্দৌলা রেজা, হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম, হাটহাজারী মাদ্রাসার সিনিয়র শিক্ষক শেখ আহমদ, মুফতি জসীমুদ্দীন, মাওলানা ওমর, মাওলানা নূরুল ইসলাম, মাওলানা ফোরকান, মাওলানা ইয়াহইয়া, মাওলানা আশরাফ আলী নিজামপুরী, হেফাজত নেতা মঈনুদ্দিন রুহি, মাওলানা আনাস মাদানী, মাওলানা আবু সাঈদ, হেফাজত আমিরের একান্ত ব্যক্তিগত সচিব মাওলানা শফিউল আলমসহ পুলিশের উচ্চপদস্ত কর্মকর্তা ও হেফাজত নেতারা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/আবু তালেব/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM