সীতাকুণ্ডে তরুণীর লাশ উদ্ধার

সীতাকুণ্ডের ছোট দারোগাহাট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ থেকে সাবিনা ইয়াসমিন নিগার (২২) নামে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৯ নভেম্বর) সকাল ১০টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

- Advertisement -

সাবিনা ইয়াসমিন উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়নের পূর্ব লালানগর গ্রামের জহিরুল ইসলাম বাবুলের মেয়ে।

- Advertisement -google news follower

এদিকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে থানায় নিয়ে আসা হয়েছে তরুণীর স্বামীকে। পুলিশ তদন্তের স্বার্থে ওই তরুণীর স্বামীর নাম জানায়নি।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন বলেন, গত মাসে মিরসরাই উপজেলার এক যুবকের সঙ্গে ওই তরুণীর আকদ হয়। কিন্তু ছেলেপক্ষ আনুষ্ঠানিকভাবে তুলে নিয়ে যায়নি। গত বৃহস্পতিবার বিকেলে সীতাকুণ্ড সদরে চিকিৎসকের কাছে যাবে বলে ঘর থেকে বের হয় নিগার। রাতে আর ফেরেনি।

- Advertisement -islamibank

আফজাল হোসেন বলেন, সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেনের পশ্চিম পাশে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। এটি হত্যাকাণ্ড নাকি দুর্ঘটনা, এ বিষয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার তদন্ত চলছে। লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM