সীতাকুণ্ডে এমপি দিদারুল আলমের শোডাউন

সীতাকুণ্ডের বর্তমান সাংসদ দিদারুল আলম দ্বিতীয়বারের মতো আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় তাঁকে নিয়ে বড় ধরনের শোডাউন করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

- Advertisement -

সোমবার (২৬ নভেম্বর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারৈয়ারঢালা থেকে সিটি গেইট পর্যন্ত ৪২ কিলোমিটার সড়কে শতাধিক নেতা-কর্মী মোটর সাইকেল ও কার নিয়ে ‘রোড শো’ করে।

- Advertisement -google news follower

এই ‘রোড শো’ এর অগ্রভাগে ছিলেন সাংসদ দিদারুল আলম নিজে। এছাড়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের প্রায় ১০টি স্থানে স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত হয়ে তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন।

এসময় এমপি দিদারুল আলম নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, আপনাদের দোয়ায় প্রধানমন্ত্রী আমার ওপর আস্থা রেখেছেন। আবার আমাকে আপনাদের সেবা করার জন্য মনোনীত করেছেন। আগামী ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে আবারও নৌকাকে বিজয় করে এই আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে হবে।

- Advertisement -islamibank

সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মিল্টন রায় বলেন, শোডাউনের বিষয়টি আমার জানা নেই। যদি এরকম হয়ে থাকে তাহলে তা হবে নির্বাচন আচরণবিধির লঙ্ঘন।

জয়নিউজ/সেকান্দর/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM