সাবেক প্রতিমন্ত্রী মিলন গ্রেফতার

নগরের চকবাজার এলাকা থেকে গ্রেফতার হয়েছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহসানুল হক মিলন । শুক্রবার (২৩ নভেম্বর) ভোরে চট্টেশ্বরী রোডের ৪৫২ নং বাসা  ‘মমতাজ ছায়ানীড়-এ অভিযান চালিয়ে চাঁদপুর জেলা পুলিশের গোয়েন্দা দল তাঁকে গ্রেফতার করে।

- Advertisement -

চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) জিহাদুল কবির বিষয়টি নিশ্চিত করে জানান, এহসানুল হক মিলনের বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এরই পরিপ্রেক্ষিতে তাঁকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে।

- Advertisement -google news follower

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী মিলনের বিরুদ্ধে চাঁদপুর আদালতে ২৮টি মামলা বিচারাধীন। মঙ্গলবার (২০ নভেম্বর) একটি মামলায় আদালতে হাজির হওয়ার কথা ছিল তাঁর। কিন্তু ওইদিন আদালতে হাজির হননি তিনি।

বেশ কয়েকটি মামলায় জামিনে ছিলেন মিলন। দীর্ঘদিন বিদেশে থাকায় এসব মামলায় হাজিরা দিতে পারেননি। এ কারণে জামিনে থাকা মামলায়ও তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

জয়নিউজ/ফারুক মুনীর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM