সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় তাইসির মাহমুদ তাহাসিব (১২) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। সে ছদাহা কবির আহমদ কেফায়েত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র।

- Advertisement -

মঙ্গলবার (২০ নভেম্বর) চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ছদাহা মিঠাদিঘী এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানায়, টিফিন ছুটি শেষে তাহসিব সাইকেল নিয়ে হাসমতের দোকান এলাকা থেকে স্কুলে ফেরার পথে মিঠাদিঘী এলাকায় দ্রুতগামী ডাম্পার ট্রাকের (ঝালকাঠি-ড-১১০০২২) ধাক্কায় গুরুতর আহত হয়। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নেওয়ার পথে তাহাসিবের মৃত্যু হয়।

ছদাহা কে.কে স্কুলের প্রধান শিক্ষক মো. নবী চৌধুরী জয়নিউজকে বলেন, টিফিন ছুটির পর হাসমতের দোকান এলাকার আফজল নগর নিজবাড়ি থেকে সাইকেলে করে স্কুলে ফেরার পথে স্কুলের নিকটবর্তী মিঠাদিঘী এলাকায় পৌঁছালে গাড়ির চালক অনেকটা ইচ্ছাকৃতভাবে তাহাসিবের সাইকেলে ধাক্কা দেয়।

- Advertisement -islamibank

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান জয়নিউজকে বলেন, ঘটনাস্থল থেকে গাড়ির চালক মো. আরফাতকে (১৯) গ্রেফতার এবং গাড়িটি আটক করা হয়েছে। এ ব্যাপারে হাইওয়ে থানা পুলিশ বাদী হয়ে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করেছে।

নিহত তাহাসিব ছদাহা ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহমুদুল হক ভুঁইয়ার ছেলে।

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM