সাতকানিয়ায় মাদক সেবনে বাধা দেওয়ায় কৃষককে গুলি

সাতকানিয়ায় মাদক সেবনে বাধা দেওয়ায় আলমগীর (৪৫) নামে এক কৃষককে গুলি করেছে সন্ত্রাসীরা।

- Advertisement -

বুধবার (২৮ নভেম্বর) রাতে সাতকানিয়ার দক্ষিণ চরতী কাটাখালী ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

পরে স্থানীয় লোকজন ধাওয়া করে ঘটনায় জড়িত মো. সেলিমের সহযোগী ওই এলাকার মৃত ফারুক আহমদের ছেলে মো. হোসেন (২৮) ও আশরাফ হোসেনকে (২২) আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন কৃষক আলমগীরসহ কয়েকজন স্থানীয় ব্যক্তি ওই এলাকায় মাদক বিক্রি ও সেবনে বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা তাদের ওপর গুলি চালায়।

- Advertisement -islamibank

এসময় কৃষক আলমগীর গুলিবিদ্ধ হলে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে কেরানীহাট আশশেফা হাসপাতালে নিয়ে যায়। পরে তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

চরতীর সাবেক প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম জানান, মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় বুধবার রাতে আলমগীরকে গুলি করে পালিয়েছে সন্ত্রাসী সেলিম। গত কয়েক মাস আগে সেলিম জেল থেকে ছাড়া পেয়ে চরতী এলাকায় মাদকের রাজত্ব কায়েম করেছে।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল হোসেন বলেন, মাদক নিতে বাধা দেওয়ায় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী সেলিমের নেতৃত্বে স্থানীয়দের ওপর গুলি চালানো হয়। এতে আলমগীর গুলিবিদ্ধ হন। এ ব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মাদক ব্যবসায়ী সেলিমকে গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

জয়নিউজ/খোকন/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM