‘সংগঠনের নাম ভাঙিয়ে অন্যায় কাজ চলবে না’

কারো কোন অন্যায় কাজের জন্য সংগঠনের ভাবমূর্তি যেন ক্ষুন্ন না হয় সেদিকে লক্ষ্য রাখার জন্য দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -

শনিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে ‘বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ’ চট্টগ্রাম মহানগর কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

নির্বাচন প্রসঙ্গে মেয়র বলেন, প্রধানমন্ত্রী নিজে নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন চূড়ান্ত করবেন। তিনি যাকে খুশি তাঁকে মনোনীত করবেন। আমাদের সবাইকে সরকারের ধারাবাহিকতা রক্ষা করার জন্য ভোটারদের মন জয়ে কাজ করতে হবে।

সংগঠনের চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি মোহাম্মদ হাবিব উল্লাহর সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন ড. মো. মাহমুদুর রহমান। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য আবদুল মান্নান ফেরদৌস।

- Advertisement -islamibank

উদ্বোধক ছিলেন বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. মনির খাঁন।

জয়নিউজ/পার্থ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM