লক্ষ্মীপুরে হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার

লক্ষ্মীপুরে আলোচিত শিল্পী আক্তার হত্যা মামলার আসামি নিহতের দেবর মো. নীরব (২০), শ্বশুর মুসলিম মিয়া (৫৫) ও শাশুড়ি হাজরা বেগমকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা উপজেলার ভবানীগঞ্জ চরভূতা এলাকার।

- Advertisement -

বৃহস্পতিবার (২৮ মার্চ) রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেপ্তারকৃত নীরব পুলিশকে জানান, নিহত গৃহবধূ শিল্পী তার আপন বড় ভাইয়ের স্ত্রী। ঘটনার দিন ৬ ফেব্রুয়ারি বুধবার দুপুরে শিল্পীর চার বছরের ছেলে শিপনকে কেন্দ্র করে দেবর নীরবের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে নীরব ঘরে থাকা হাতপাখা দিয়ে শিল্পীর মাথায় আঘাত করে এবং তলপেটে লাথি মারে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় শিল্পীর।

লক্ষ্মীপুর থানার ওসি মো. মোসলেহ উদ্দিন জয়নিউজকে জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চলতি বছর ৬ ফেব্রুয়ারি বুধবার গৃহবধূ শিল্পী আক্তারকে হত্যা করে দেবর ও শ্বশুর বাড়ির লোকজন। এ ঘটনায় ওইদিন রাতে নিহতের বড় ভাই আমির হোসেন বাদী হয়ে দেবর নীরবকে প্রধান আসামি করে মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে শ্বশুর বাড়ির লোকজন পলাতক ছিল। বৃহস্পতিবার রাতে কুমিল্লা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

- Advertisement -islamibank

গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলেওজানান তিনি।

জয়নিউজ/আতোয়ার/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM