রুবেলের বায়োপসি রিপোর্ট পাওয়া যাবে সোমবার

জাতীয় দলের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের বায়োপসি রিপোর্ট সোমবার (২৫ মার্চ) রাত ৯টা নাগাদ হাতে পাওয়ার কথা রয়েছে।
বায়োপসি রিপোর্ট পাওয়ার পরই জানা যাবে, টিউমারে ক্যানসারের জীবাণু আছে কি-না। তারপর ডাক্তাররা জানাবেন পরবর্তী করণীয়। বায়োপসি রিপোর্ট দেখেই রুবেলের চিকিৎসার পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

- Advertisement -

অস্ত্রোপচার শেষ হওয়ার পর অল্প সময়ের মধ্যেই জ্ঞান ফেরে মোশাররফ রুবেলের। তার স্ত্রী চৈতি ফারহানা রূপা সিঙ্গাপুর থেকে জানান, অপারেশনের পর হাত-পা নাড়াতে এবং কথা বলতে কোনো সমস্যা হয়নি বাঁহাতি এই স্পিনারের। তবুও অপেক্ষা ছিল বায়োপসি রিপোর্টের। সেটাও পাওয়া যাচ্ছে সোমবারের মধ্যে।

- Advertisement -google news follower

রুবেলের পারিবারিক সূত্রে জানা গেছে, জাতীয় দলের এই স্পিনার এখন খানিকটা সুস্থ রয়েছেন। কেবল তাই নয়। স্বাভাবিক খাবারও খেতে পারছেন ৩৭ বছর বয়সী এই ক্রিকেটার। আপাতত হাসপাতালে বিশেষজ্ঞদের তত্ত্বাবধানে আছেন মোশাররফ রুবেল।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর চলাকালীন সময়ই বুঝতে পারেন তার শারীরিক সমস্যার কথা। প্রায় রাতে তার খিঁচুনি উঠতো। সপ্তাহ দুয়েক আগে পরীক্ষা-নিরীক্ষা করাতে গিয়ে রুবেল জানতে পারেন তার ব্রেনে টিউমার হয়েছে। গ্লিওমা নামক টিউমার হয় তার ব্রেনে।
এ ধরনের টিউমার সাধারণত মস্তিষ্কের কোষ অথবা মেরুদণ্ড থেকে জন্ম নেয়। ব্রেনে টিউমার হয়েছে জেনে স্বাভাবিকভাবে খানিকটা থমকে পড়েন রুবেল। তবে ভেঙে না পড়ে চিকিৎসা নেওয়ার প্রস্তুতি নেন তিনি। ১৪ মার্চ অস্ত্রোপচার করাতে সিঙ্গাপুরের উদ্দেশে দেশ ছাড়েন রুবেল। রুবেলের অস্ত্রোপচার ১৯ মার্চ সফলভাবে সম্পন্ন হয়েছে ।

- Advertisement -islamibank

এদিন সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে রুবেলের অস্ত্রোপচার করেছেন চিকিৎসক আলভিন হং।

জয়নিউজ/বিশু

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM