মুয়েলারের সমালোচনা করলেন ট্রাম্প

নির্বাচনি প্রচারণা শিবিরের সঙ্গে রুশ সংশ্লিষ্টতার তদন্তকারী বিশেষ কাউন্সেল রবার্ট মুয়েলারের সমালোচনা করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

- Advertisement -

শনিবার (২ মার্চ) রক্ষণশীলদের একটি সম্মেলনে নিজের প্রেসিডেন্ট মেয়াদের সবচেয়ে দীর্ঘতম ভাষণে মুয়েলারের তদন্তের কড়া সমালোচনা করেন ট্রাম্প।

- Advertisement -google news follower

ট্রাম্প বলেন, এখন আমরা একটি প্রতিবেদনের জন্য অপেক্ষা করছি এবং আমরা খুঁজে বের করব…কাদের সঙ্গে আমরা সংশ্লিষ্ট। আমরা এমন লোকদের প্রতিবেদনের জন্য অপেক্ষা করছি যারা নির্বাচিত নয়।

মুয়েলারের নিয়োগের বিষয়ে ইঙ্গিত দিয়ে ট্রাম্প বলেন, রবার্ট মুয়েলার কখনো একটি ভোটও পায়নি এবং যে লোকটি তাকে নিয়োগ দিয়েছে সেও কোনো ভোটে নির্বাচিত নয়।

- Advertisement -islamibank

২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্পের প্রচারণা শিবিরের সঙ্গে রাশিয়ার সংশ্লিষ্টতার অভিযোগ ওঠে। পরের বছরের মে মাসে ডেপুটি অ্যাটর্নি জেনারেল রোড রোজেনস্টেইন বিষয়টি তদন্তে রবার্ট মুয়েলারকে বিশেষ তদন্ত কর্মকর্তা হিসেবে নিয়োগ দেন। আগামী সপ্তাহে মুয়েলারের তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার কথা রয়েছে।

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM