মিরসরাইয়ে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ২

মিরসরাইয়ের জোরারগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৭ অক্টোবর) গভীর রাতে উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের চিনকীরহাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

- Advertisement -

গ্রেফতারকৃতরা হলেন হিঙ্গুলী ইউনিয়নের ইসলামপুর এলাকার মৃত ইয়াছিনের ছেলে আমজাদ হোসেন রানা প্রকাশ পিচ্চি রানা (১৯) ও দক্ষিণ অলিনগর আবাসন প্রকল্প এলাকার মৃত ইউনুছের ছেলে শাহাজাহান (২৭)।

- Advertisement -google news follower

জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার আবেদ আলী জয়নিউজকে বলেন, ডাকাতির প্রস্তুতিকালে চিনকীরহাট হাজী দেলোয়ার মার্কেটের পেছনে পুকুর পাড়ে অভিযান চালিয়ে দুই জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা স্বীকার করেন তাদের সাথে থাকা আরো ৪ জন পালিয়ে গেছে। এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি এলজি, ৩টি কার্তুজ ও ২টি চাপাতি উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, পালিয়ে যাওয়া ডাকাত দলের সদস্যরা হলেন আজমনগর গ্রামের সোনা মিয়ার ছেলে রাকিব হোসেন (১৯), ইসলামপুর এলাকার আব্দুল হাইয়ের ছেলে রিয়াজ প্রকাশ সম্রাট (২১), একই এলাকার মিন্টু মিয়ার ছেলে আফজাল (১৯) ও বেলাল (২৭)।

- Advertisement -islamibank

এ ঘটনায় দুটি মামলা হয়েছে বলে নিশ্চিত করেছেন পুলিশ।

 

জয়নিউজ/শহীদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM