মন্ত্রীর ছবিতে মন্ত্রী

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস নিয়ে নির্মিত হচ্ছে চলচ্চিত্র। উপন্যাসের সঙ্গে মিল রেখে ছবিটির নাম ‘গাঙচিল’ চূড়ান্ত করা হয়েছে। এটি নির্মাণ করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল।

- Advertisement -

বেশ ঘটা করে এ চলচ্চিত্রের মহরত হয়ে গেল। জানানো হলো, ছবিটিতে অভিনয় করবেন ফেরদৌস ও পূর্ণিমা। আরও থাকবেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

- Advertisement -google news follower

আরো জানা গেল, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের গল্পের এই ছবিতে অভিনয় করবেন সংস্কৃতিমন্ত্রী ও নন্দিত অভিনেতা আসাদুজ্জামান নূর। এই ছবিতে অতিথি চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে।

এ প্রসঙ্গে নূর বলেন, এই ছবিতে আমি অতিথি চরিত্রে অভিনয় করব। আসলে এখানে আমার তেমন কিছুই করার নেই। একজন রাজনৈতিক নেতার চরিত্রে হাজির হব।

- Advertisement -islamibank

পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল জানান, আসাদুজ্জামান নূরের দৃশ্য ধারণের মধ্য দিয়েই শুরু হবে ‘গাঙচিল’ ছবির কাজ। সপ্তাহখানেকের মধ্যে যে কোনো একদিন সিনেমার শুটিংয়ের জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন ‘বাকের ভাই’খ্যাত অভিনেতা।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM