ভোটকক্ষ থেকে লাইভে ইসির না

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটকক্ষ থেকে সরাসরি সম্প্রচার করতে না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। যদিও ভোটকেন্দ্রের গোপন কক্ষে সম্প্রচারে করার ক্ষেত্রে আগে থেকেই নিষেধাজ্ঞা ছিল।

- Advertisement -

শনিবার (১৫ ডিসেম্বর) নির্বাচন কমিশনারদের বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

- Advertisement -google news follower

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা সভার সিদ্ধান্তের বিষয়ে সাংবাদিকদের জানান, ভোটকক্ষের ভেতর থেকে কোনোভাবে সরাসরি সম্প্রচার করা যাবে না।

সিইসি বলেন, ভোটকক্ষের মধ্যে ছবি বা ভিডিও করতে কোনো বাধা নেই। শুধু টেলিভিশন, অনলাইন, মোবাইল বা ক্যামেরায় সরাসরি সম্প্রচার না করার অনুরোধ করা হচ্ছে।

- Advertisement -islamibank

গণমাধ্যমকর্মীদের মোবাইল ব্যবহারের বিষয়ে সিইসি বলেন, সাংবাদিকদের মোবাইল ফোন ব্যবহার ও মোবাইলের মাধ্যমে ছবি তুলতে বাধা নেই। শুধুমাত্র ভোটকেন্দ্রের ভিতরে কথা বলতে পারবেন না।

রাজধানীর নির্বাচন কমিশনের মিডিয়া সেন্টারে সাংবাদিকদের এ ব্রিফিং-এর সময় আরো উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, কবিতা খানম, শাহাদাত হোসেন চৌধুরী ও নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ।

জয়নিউজ/পলাশ/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM