বিস্ফোরক মামলায় ৩ বিএনপি নেতা কারাগারে

নগরের চান্দগাঁও থানায় বিস্ফোরক আইনে দায়ের হওয়া মামলায় বোয়ালখালী পৌরসভার মেয়র ও উপজেলা বিএনপির আহ্বায়ক আবুল কালাম প্রকাশ আবু সওদাগরসহ তিন বিএনপি নেতাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

- Advertisement -

রোববার (১০ ফেব্রুয়ারি) মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত আবুল কালাম প্রকাশ আবু সওদাগর, মো.মহসিন খোকন ও মো. ইয়াছিন ডিলারকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করে মহানগর পিপি অ্যাডভোকেট মো. ফখরুদ্দীন চৌধুরী জয়নিউজকে বলেন, চান্দগাঁও থানার একটি বিস্ফোরক আইনের মামলায় তিন আসামি উচ্চ আদালতে জামিনে ছিলেন। রোববার আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৩ নভেম্বর চান্দগাঁও থানায় দায়ের হওয়া মামলায় তাদের কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হলো। এ মামলায় উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন তারা। সম্প্রতি তাদের জামিনের মেয়াদ শেষ হয়।

জয়নিউজ/রুবেল/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM