বিএনপির এমপিরা কোনোভাবেই শপথ নেবেন না: মওদুদ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন, বিএনপির নির্বাচিত ছয় সংসদ সদস্য (এমপি) কোনোভাবেই শপথ নেবেন না। খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত সংসদে যাওয়ার প্রশ্নই আসে না।

- Advertisement -

বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে একটি বইয়ের প্রকাশনা অনুষ্ঠানে একথা বলেন তিনি।

- Advertisement -google news follower

বিএনপি সরকারের সাবেক এই মন্ত্রী বলেন, আমাদের দলের এমপিদের শপথ নেওয়ার প্রশ্নই আসে না। এই সিদ্ধান্ত থেকে ফিরে আসারও প্রশ্ন আসে না। বিষয়টি এখানেই নিষ্পত্তি হওয়া দরকার। আমরা আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের (লন্ডনে অবস্থানরত তারেক রহমান) সম্মতিক্রমে স্থায়ী কমিটির সদস্যরা সিদ্ধান্ত নিয়েছি- খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত সংসদে যাওয়া নিয়ে কোনো আলোচনায় বসব না।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন প্রমুখ।

- Advertisement -islamibank

জয়নিউজ/এমজেএইচ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM