পুলিশ কমিশনারের সঙ্গে সিএমপি কারাতে দলের সাক্ষাৎ

গত ২১-২৮ অক্টোবর রাজারবাগ পুলিশ লাইনের সিরো মিয়া মিলনায়তনে অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ আন্তঃ কারাতে (পুলিশ ন্যাশনাল) প্রতিযোগিতায় রানার আপ সিএমপি কারাতে দল রোববার (৩ নভেম্বর) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান পিপিএম’র সঙ্গে সাক্ষাৎ করেন।

- Advertisement -

পুলিশ কমিশনার কারাতে দলের সাফল্যে সন্তোষ প্রকাশ করেন এবং ভবিষ্যতে আরো ভাল ফল অর্জনের লক্ষ্যে ধারাবাহিক প্রশিক্ষণের উপর গুরুত্বারোপ করেন। পাশাপাশি কারাতে দলের জন্য প্রয়োজনীয় সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

- Advertisement -google news follower

এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ-উল-হাসান সিএমপি কারাতে দলের সাফল্যের জন্য চট্টগ্রাম কারাতে এসোসিয়েশনের প্রধান কোচ ও সিএমপি কারাতে দলের প্রধান প্রশিক্ষক সেনসাই কাউসার আহমেদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

এ সময় উপ-পুলিশ কমিশনার (সদর) শ্যামল কুমার নাথ ও সিএমপি কারাতে দলের ম্যানেজার এএসআই লতা পারভীন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য জুডো, কারাতে, বক্সিং উপ-পরিষদের তত্ত্বাবধানে সম্পন্ন প্রতিযোগিতায় সিএমপি দল ২টি স্বর্ণপদক, ৫টি রৌপ্যপদক ও ২টি তাম্রপদক অর্জন করে।

- Advertisement -islamibank

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM