পিসফুল এলাকায় আগে নির্বাচন

নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন, আমাদের কাছে যে সব এলাকায় পিসফুল কন্ডিশন প্রতীয়মান হচ্ছে, ওই জেলা-উপজেলাগুলোতে আগে ভোট হবে।
রোববার (৩ ফেব্রুয়ারি) সকালে আগারগাঁওয়ে ইটিআই ভবনে ৫ম উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনি কর্মকর্তাদের প্রশিক্ষণ এবং ইভিএম ব্যবহারের মাধ্যমে ভোটগ্রহণ শীর্ষক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

- Advertisement -

ইসি সচিব বলেন, বৃহত্তর কুমিল্লা, নোয়াখালী ও চট্টগ্রাম জেলায় স্থানীয় সরকার ও জাতীয় নির্বাচনে অনেকগুলো কেন্দ্রে গণ্ডগোল হয়েছে। সুতরাং আমরা ওগুলো পরে করব। যেসব এলাকা পিসফুল ওইগুলোতে আগে শুরু করব।

- Advertisement -google news follower

তিনি বলেন, পার্বত্য তিন জেলায় আমরা একত্রে নির্বাচন করব। কারণ ওখানে কিছু সন্ত্রাসী গ্রুপ আছে। এইভাবে আমরা একটি পরিকল্পনা করেছি। কমিশন সভায় অনুমোদন হলে এ বিষয়ে জানানো হবে।

ইটিআই’র মহাপরিচালক মোস্তফা ফারুকের সভাপতিত্বে এ সময় নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, ইটিআই পরিচালক মো. ফরহাদ হোসেন ও বেলায়েত হোসেন উপস্থিত ছিলেন।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM