নাগরিকের নিরাপত্তায় সচেষ্ট পুলিশ: সিএমপি কমিশনার

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহবুবর রহমান বলেছেন, চট্টগ্রামের ৭০ লাখ নাগরিকের নিরাপত্তায় সিএমপির প্রতিটি সদস্য নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করছে। অন্যান্য পেশায় নির্ধারিত শ্রমঘণ্টা থাকলেও আমাদের কোনো শ্রমঘণ্টা নেই। অন্য পেশার মানুষ যখন কাজ শেষ করে আমাদের তখন কাজ শুরু হয়।

- Advertisement -

মঙ্গলবার (১৪ মে) নগরের ইন্টারন্যাশনাল কনভেনশন হলে সিএমপির দোয়া ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

তিনি আরো বলেন, সিএমপির সদস্যরা অন্যান্য পেশাজীবিদের চেয়ে অনেক সময় কর্মক্ষেত্রে ব্যয় করছে। তবুও অনেকসময় পুলিশ সদস্যদের নানা কটূকথা শুনতে হয়। তারপরেও সবকিছু হজম করে আমরা নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছি।

নাগরিকের নিরাপত্তায় সচেষ্ট পুলিশ: সিএমপি কমিশনার

- Advertisement -islamibank

সভায় রমজানের তাৎপর্য ও গুরুত্ব নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সূফী মিজানুর রহমান। এরপর বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

এতে সংসদ সদস্য আব্দুল লতিফ এমপি, ফজলে করিম চৌধুরী এমপি, চট্টগ্রামের জিওসি মেজর জেনারেল মতিউর রহমান, নগরপিতা আ জ ম নাছির উদ্দীন, সিডিএর চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, চেম্বার সভাপতি মাহবুবুল আলম, কমিউনিটি পুলিশিং এর সদস্য ও জয়নিউজ সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপন, নৌবাহিনী ও বিমান বাহিনীর চট্টগ্রাম অঞ্চলের প্রধানরাসহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/পার্থ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM