থানচিতে পর্যটকের লাশ উদ্ধার

বান্দরবানের থানচিতে একটি আবাসিক হোটেল থেকে মো. ইকবাল হোসেন (৫২) নামে এক পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি নাটোর জেলার চক বৈদ্যনাথ এলাকার মৃত মো. ইসমাইলের ছেলে।

- Advertisement -

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সকালে তার লাশ উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার থানচি উপজেলার তিন্দু ইউনিয়নের ইয়ংরাই এলাকার শিলগিরি গেস্ট হাউস নামের একটি আবাসিক হোটেল থেকে এক পর্যটকের লাশ উদ্ধার করে পুলিশ। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঐ পর্যটকের মৃত্যু হয়েছে বলে জানান থানচি স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবায়ের হোসেন জয়নিউজকে বলেন, নাটোর থেকে ৩৩ জনের একটি পর্যটক দলের সঙ্গে ইকবাল থানচিতে বেড়াতে আসেন। রাতের খাবারের পর তার মৃত্যু হয়। খবর পেয়ে লাশ উদ্ধার করে নৌকায় করে থানচি স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে পর্যটকের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন। লাশের ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

জয়নিউজ/আলাউদ্দিন/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM