টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র ও ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফে বিজিবি-পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত মোস্তাক আহমদ প্রকাশ মুছু (৩৫) নামে এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা, একটি আগ্নেয়াস্ত্র ও গুলির খোসা জব্দ করা হয়েছে।

- Advertisement -

রোববার (২০ জানুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে টেকনাফ উপজেলার জালিয়াপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মোস্তাক জালিয়াপাড়া এলাকার জাকির হোসেনের ছেলে।

- Advertisement -google news follower

টেকনাফ ২নং বিজিবির অধিনায়ক লে.কর্নেল মো.আছাদুদ-জামান চৌধুরী জয়নিউজকে বলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা গড়ফাদার মোস্তাক আহমদ মুছুকে শনিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় ইয়াবাসহ আটক করা হয়। জিজ্ঞাসাবাদে বিপুল পরিমাণ ইয়াবা তার কাছে সংরক্ষিত আছে বলে জানায় সে। শনিবার রাত ২টার দিকে তাকে নিয়ে টেকনাফ পুলিশের সহযোগিতায় নায়েক হাবিল উদ্দিনের নেতৃত্বে বিজিবি যৌথ অভিযানে যায়।

কিন্তু উপস্থিতি টের পেয়ে মোস্তাকের সহযোগীরা গুলি ও হামলা চালায়। এতে বিজিবির দুই সদস্য ও এক পুলিশ আহত হন। যৌথ বাহিনী আত্মরক্ষায় পাল্টা গুলি চালায়। গুলি থামার পর তল্লাশি করে মোস্তাককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে।

- Advertisement -islamibank

তিনি আরো জানান, তাকে উদ্ধার করে প্রথমে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে মুছু মারা যান। ঘটনাস্থল থেকে ১০ পিস হাজার ইয়াবা, একটি আগ্নেয়াস্ত্র ও গুলির খোসা উদ্ধার করা হয়।

আহত বিজিবি ও পুলিশ সদস্যকে টেকনাফ উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর বিজিবি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রয়েছে।

গোলাগুলি, ইয়াবা ও অস্ত্র জব্দের ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও উল্লেখ করেন তিনি।

জয়নিউজ/শামীম/বিশু/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM