চোর-পুলিশের খেলায় জিতল পুলিশ

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে হাটহাজারী ও ভুজপুরের বিকাশ ডিলার এবং ফিন্যান্স ম্যানেজার মো. সাইফুল ইসলাম টিপু (৩৮) গত ৯ মার্চ রাত সাড়ে ৮টার দিকে রওনা দেন বাড়ির উদ্দেশে। সঙ্গে ছিল তার ব্যবসা প্রতিষ্ঠানের ৭৭ লাখ টাকা।

- Advertisement -

বাসার কাছাকাছি আসলে হঠাৎ তার চোখে মরিচের গুড়া ছঁড়ে মারে ছিনতাইকারীরা। এরপর টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশায় পালিয়ে যায়।

- Advertisement -google news follower

খবর পেয়ে হাটহাজারী থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে অটোরিকশা চালক সালাহউদ্দিন সরোয়ারকে আটক ও ঘটনায় ব্যবহৃত অটোরিকশাটি জব্দ করে।

এরপর শুরু হয় ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের ধরার পালা। সরওয়ারের তথ্য ও ভিডিও ফুটেজ পর্যালোচনা করে বিভিন্ন স্থানে অভিযান শুরু করে পুলিশ।

- Advertisement -islamibank

তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনায় জড়িত আসামিদের ধরতে কুমিল্লার নাঙ্গলকোট ও চৌদ্দগ্রাম, চট্টগ্রাম নগর, বোয়ালখালী, বাঁশখালী, সাতকানিয়া এমনকি উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে সাঁড়াশি অভিযান চালায় পুলিশ।

অভিযানে পুলিশের জালে একে একে ধরা পড়ে ছিনতাইকারী চক্রের আরো ৪ সদস্য। গ্রেপ্তার হয় পেশাদার ছিনতাইকারী জসিম উদ্দিন ওরফে বখতিয়ার, আমির হোসেন, রাসেল ওরফে মানিক এবং লিয়াকত আলী। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১২ লাখ ৯০ হাজার টাকা।

এ ব্যাপারে জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন মাহমুদ সোহেল জয়নিউজকে বলেন, এ ঘটনার পর বিভিন্ন সময় আমরা অভিযান পরিচালনা করে জড়িতদের গ্রেপ্তার করতে সমর্থ হই। উদ্ধার করা হয় ১২ লাখ ৯০ হাজার টাকা।

জয়নিউজ/পলাশ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM