চট্টগ্রামে বিএনপির টিকিট পেলেন যারা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি চট্টগ্রামের প্রার্থীদের হাতে দলীয় মনোনয়ন তুলে দিয়েছে। কয়েকটি আসনে দিয়েছে একাধিক প্রার্থী।

- Advertisement -

চট্টগ্রাম-১ আসনে মনোনয়ন পেয়েছেন কামাল আহমেদ এবং নুরুল আমিন, চট্টগ্রাম-২ আসনে গোলাম আকবর খন্দকার ও ডা. খুরশীদ জামিল চৌধুরী, চট্টগ্রাম-৩ আসনে মোস্তফা কামাল পাশা, চট্টগ্রাম-৪ আসনে আসলাম চৌধুরী ও এ ওয়াই বি চৌধুরী, চট্টগ্রাম-৫ আসনে মীর মোহাম্মদ নাছির উদ্দিন, চট্টগ্রাম-৬ আসনে সামীর কাদের চৌধুরী, চট্টগ্রাম-৭ আসনে কুতুব উদ্দিন বাহার ও শওকত আলী নূর, চট্টগ্রাম-৮ আসনে এম মোরশেদ খান ও আবু সুফিয়ান, চট্টগ্রাম-৯ আসনে ডা. শাহাদাত হোসেন, চট্টগ্রাম-১০ আসনে আবদুল্লাহ আল নোমান ও মোশারফ হোসেন দীপ্তি, চট্টগ্রাম-১১ আসনে আমীর খসরু মাহমুদ চৌধুরী, চট্টগ্রাম-১২ আসনে গাজী শাহজাহান জুয়েল ও এনামুল হক, চট্টগ্রাম-১৩ আসনে সরওয়ার জামাল নিজাম ও মোস্তাফিজুর রহমান এবং চট্টগ্রাম-১৬ আসনে জাফরুল ইসলাম চৌধুরী। চট্টগ্রাম-১৪ এলডিপি ও চট্টগ্রাম-১৫ জামায়াতকে ছেড়ে দেওয়া হয়েছে।

- Advertisement -google news follower

বিষয়টি জয়নিউজকে নিশ্চিত করেছেন নগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক ইদ্রিস আলী।

জয়নিউজ/ফারুক/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM