চকরিয়ায় ট্রাকের ধাক্কায় এনজিও কর্মী নিহত

চকরিয়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে আতা ইলাহী (২৮) নামে এক এনজিও কর্মী নিহত হয়েছে।

- Advertisement -

নিহত আতা ইলাহী চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট চা-বাগান পূর্বপাড়া গ্রামের মোক্তার আলমের ছেলে।

- Advertisement -google news follower

সোমবার (২২ এপ্রিল) উপজেলার মালুমঘাট বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার থেকে চট্টগ্রামুখী ও চট্টগ্রাম থেকে ছেঁড়ে আসা কক্সবাজারমুখী দুটি পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় একটি ট্রাক সড়ক থেকে ছিটকে খাদে পড়ার মুহূর্তে সড়কের পাদদেশে চলন্ত একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে

- Advertisement -islamibank

মোটরসাইকেল আরোহী আতা ইলাহী ঘটনাস্থলে নিহত হন। তার সঙ্গে থাকা অপর মোটর সাইকেল আরোহী যুবক গুরুতর আহত হন।

ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শওকত আলী জয়নিউজকে বলেন, নিহত আতা এলাহী চট্টগ্রামের ইসলামি বিশ্ববিদ্যালয়ে এমবিএ করছেন। পাশাপাশি উখিয়ায় রোহিঙ্গা শিবিরে কমর্রত এনজিও সংস্থা এ্যাকশন এইডে কাজ করতেন।

মালুমঘাট হাইওয়ে পুলিশের এসআই জসিম উদ্দিন জয়নিউজকে বলেন, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সঙ্গে কক্সবাজার থেকে আসা একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে একটি ট্রাক ছিটকে পাশের খাদে পড়ে যায়। ওই ট্রাকের ধাক্কায় নিহত হন আতা এলাহী। ট্রাক দুটি জব্দ করা হয়েছে।

জয়নিউজ/মাহমুদ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM