ঘূর্ণিঝড় ফণী: সিএমপি’র কন্ট্রোল রুম

ঘূর্ণিঝড় ফণী চট্টগ্রাম উপকূলীয় অঞ্চলে আঘাত হানার আশঙ্কায় নগরবাসীর যে কোনো সহায়তার জন্য কন্ট্রোল রুম খুলেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

- Advertisement -

যে কোনো সহযোগিতার প্রয়োজনে ও ঘূর্ণিঝড় সংক্রান্ত সংবাদ পেতে নিকটস্থ থানা বা সিএমপি’র কন্ট্রোল রুমের সঙ্গে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।

- Advertisement -google news follower

সিএমপি’র কন্ট্রোল রুমের ফোন নম্বরগুলো হলো- ০১৬৭৬-১২৩৪৫৬, ০১৬৭৯-১২৩৪৫৬, ০১৯৮০-৫০৫০৫০, ০১৭৩৩-২১৯১১৯, ০৩১-৬৩৯০২২, ০৩১-৬৩০৩৫২, ০৩১-৬৩০৩৭৫।

আরও পড়ুন: ঘূর্ণিঝড় ফণী: ১৯ উপকূলীয় জেলায় ব্যাপক প্রস্তুতি

- Advertisement -islamibank

ঘূর্ণিঝড় ফণী শুক্রবার (৩ মে) সন্ধ্যা অথবা শনিবার (৪ মে) সকালে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের খুলনা উপকূলে আঘাত হানতে পারে বলে জানা যায়।

ফণীর আশঙ্কায় উপকূলীয় এলাকাগুলোতেও নেওয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। দেশের ১৯টি উপকূলীয় জেলায় নিয়ন্ত্রণকক্ষ খোলা হয়েছে। ৫৬ হাজার স্বেচ্ছাসেবীকে সেখানে প্রস্তুত রাখা হয়েছে।

এছাড়া বাংলাদেশ রেড ক্রিসেন্ট, আর্মড ফোর্সেস ডিভিশন (এএফডি), ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণকক্ষ খুলেছে। মন্ত্রণালয়ের বিশেষ রেডিওর পক্ষ থেকে বার্তা যাচ্ছে।

জয়নিউজ/শহীদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM