কাদিয়ানি সম্মেলন বন্ধের দাবিতে আন্দোলনের হুঁশিয়ারি আল্লামা শফির

পঞ্চগড়ে কাদিয়ানিদের তিনদিনব্যাপী সম্মেলন অবিলম্বে বন্ধ করার ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা শাহ আহমদ শফী।

- Advertisement -

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় হেফাজতে ইসলামের পক্ষ থেকে পাঠানো এক বিবৃতিতে তিনি এ আহ্বান জানান।

- Advertisement -google news follower

বিবৃতিতে হেফাজত আমীর আল্লামা আহমদ শফি বলেন, কাদিয়ানিদের এই সম্মেলন অবিলম্বে বন্ধ করতে হবে। এ ব্যাপারে যারা আন্দোলন করছে তাদের সঙ্গে পূর্ণ একাত্মতা ঘোষণা করছি। কাদিয়ানিদের এ সম্মেলন বন্ধ না হওয়া পর্যন্ত সর্বাত্মক আন্দোলন চালিয়ে যাওয়ার জন্যে সর্বস্তরের মুসলমানদের প্রতি আহ্বান জানাচ্ছি। যদি এ সম্মেলন বন্ধ করা না হয় প্রয়োজনে আমি পঞ্চগড়ে গিয়ে আন্দোলনে শরিক হব।

কাদিয়ানিরা পাঞ্জাবের মির্জা গোলাম আহমদ কাদিয়ানিকে নতুন নবী মানে দাবি করে বিবৃতিতে তিনি বলেন, মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে তারা সর্বশেষ নবী মানে না। তাই তারা নিশ্চিতভাবে কাফের। অথচ তারা নিজেদেরকে আহমদিয়া মুসলিম পরিচয় দিয়ে সাধারণ মুসলমানদের সঙ্গে প্রতারণা করে। এরই অংশ হলো পঞ্চগড়ে তিনদিনব্যাপী (২২, ২৩ ও ২৪ ফেব্রুয়ারি) কাদিয়ানি সম্মেলন।

- Advertisement -islamibank

এদিকে কাদিয়ানিদের তিনদিনব্যাপী সম্মেলন অবিলম্বে বন্ধের দাবিতে বুধবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১১টায় হাটহাজারী মাদ্রাসায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী।

জয়নিউজ/আবু তালেব/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM